310 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন

১৫ দিন আগে অনিরাপদ সহবাস করেছি । সাথে সাথে একটি ইমকন ইমারজেন্সি পিল খেয়েছি। বুধবার থেকে আজকে শনিবার পর্যন্ত অর্থাৎ ৪ দিন রক্তপাত হয়েছে। প্রথম ২ দিন অনেক বেশি রক্ত গেছে । কিন্তু হঠাৎ মাথা যন্ত্রণা করে । এছাড়া  ২ দিন এর মাঝে বমি ও হয়েছে। এমন কি শনিবার ও বমি হয়েছে । 

এখন কি গর্ভধারণ এর সম্ভাবনা আছে? এই রক্তপাত কি মাসিক?নাকি গর্ভধারণ এর লক্ষন?

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

আপনার কথা অনুযায়ী গর্ভবতী হবার সম্ভাবনা খুব  কম৷ কেননা পিল খেয়েছে৷ 

হয়ত অত্যাধিক মাথা ব্যথা হওয়ার কারণে বমি হয়েছে ৷ তাছাড়া অন্য কোন সমস্যার জন্য বমি হতে পারে৷ 

যাই হোক কয়েকদিন পর আলট্রাসনোগ্রাফি করে দেখবেন, আসলে গর্ভবতী হয়েছে নাকি অন্য কোন সমস্যা? 

এছাড়া তেমন কিছু বলা সম্ভব নয়৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর

34,035 টি প্রশ্ন

32,981 টি উত্তর

1,573 টি মন্তব্য

3,207 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
27 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 27 জন অতিথি
আজকে ভিজিট : 23064
গতকাল ভিজিট : 32070
সর্বমোট ভিজিট : 42334464
  1. MuntasirMahmud

    247 পয়েন্ট

    49 টি উত্তর

    2 টি গ্রশ্ন

  2. Limon54

    85 পয়েন্ট

    16 টি উত্তর

    5 টি গ্রশ্ন

  3. TeddyAhsan

    71 পয়েন্ট

    4 টি উত্তর

    1 টি গ্রশ্ন

  4. TAKRIMISLAM

    68 পয়েন্ট

    0 টি উত্তর

    18 টি গ্রশ্ন

  5. Jara

    53 পয়েন্ট

    0 টি উত্তর

    3 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...