43 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
ইমকন পিল সহবাসের ৩৬ ঘন্টা পর খেয়েছি৷ এক সপ্তাহ হয়ে গেল বমি বমি ভাব লাগে।

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
বিভিন্ন কারনে বমি বমি ভাব হতে পারে৷ টেনশনের কারনে গ্যাস বেড়ে গেছে সেকারণে বমি বমি ভাব হতে পারে৷ 

আবার ইমারজেনসি পিল খাওয়ার কারনেও হতে পারে৷ তবে গর্ভবতী হওয়ার কারনে নয়৷ কেননা গর্ভবতী হলে তার লক্ষণ প্রকাশ এক মাসের আগে পায় না৷ এজন্য আপনি নিশ্চিত থাকুন, আপনি গর্ভবতী নন৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
1 টি উত্তর
1 টি উত্তর
1 টি উত্তর
25 এপ্রিল, 2022 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

30,320 টি প্রশ্ন

28,801 টি উত্তর

1,276 টি মন্তব্য

2,605 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
24 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 24 জন অতিথি
আজকে ভিজিট : 20929
গতকাল ভিজিট : 29936
সর্বমোট ভিজিট : 28956557
  1. Hasan·Islam

    5 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ
...