105 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন

আমার বয়স 21 বছর। আমার নিয়মিত যে মাসিক হয় তা না, গ্যাপ যায় অনেক আগে থেকেই কিন্ত যখন হয় তখন 7 দিন ই থাকে এবং প্রথম 5 দিনের ফ্লো অনেক থাকে। 

আমি আমার পিরিয়ড শেষ হবার আট দিন পর পরপর দুদিন সেক্স করি এবং দুই ঘন্টার মধ্যেই আবার নোরিক্স পিল খাই পরপর দুদিন ই। এর 15 দিন পর আমার পিরিয়ড হয় প্রথম দিন ব্লাডের রং একদম হালকা এবং খুব কম। দ্বিতীয় দিন গাঢ় লাল এবং আরেকটূ বেশি আর তৃতীয় দিন থেকে অফ হয়ে যায়। 

আমার প্রশ্ন হচ্ছে এইটা কি মাসিকই নাকি স্পটিং নাকি পিলের রিয়াকশন?? 
এখন কি প্রেগনেন্সির সম্ভাবনা আছে?

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
এটা পিলের সাইডইফেক্ট এর জন্য হতে পারে। কেননা ইমারজেনসি পিল খেলে এমন অনাকাঙ্খীত পিরিয়ড হয়ে থাকে। তবে নিশ্চিত করে কিছু বলা সম্ভব না। এজন্য পরবর্তী পিরিয়ড হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এরকম আরও কিছু প্রশ্ন

33,709 টি প্রশ্ন

32,557 টি উত্তর

1,557 টি মন্তব্য

3,170 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
10 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 10 জন অতিথি
আজকে ভিজিট : 17168
গতকাল ভিজিট : 33125
সর্বমোট ভিজিট : 40692327
  1. Kuddus

    10 পয়েন্ট

    2 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...