119 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
সহবাসের পর বীর্য কন্ট্রোল করতে না পেরে ভিতরে ফেলে দেই। এবং নোরিক্স পিল খাওয়ানো হয়। খাওয়ানোর পর থেকেই শরীর দূর্বল এবং অতিরিক্ত সাদা পানির মতো বের হচ্ছে। চিন্তায় আছি। এতে কি প্রেগন্যান্ট হওয়ার সম্ভবনা আছে?

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
ইমারজেনসি কনট্রাসেপটিভ পিল খেলে পরবর্তীতে অনেকের এমন অনাকাঙ্খীত সমস্যা তৈরি হয়৷ তাই চিন্তার কিছু নেই৷ এটা পিলের সাইডইফেক্ট৷ 

আর পিল খেলে গর্ভবতী হওয়ার সম্ভাবনা খুবই কম থাকে বা থাকে না বললেই চলে৷ তবে নিশ্চিত করে বলা সম্ভব না যে প্রেগনেন্ট হবে না৷ কারণ মাঝে মধ্যে পিল খাওয়ার পরেও গর্ভবতী হতে দেখা গেছে৷ আশা করি বুঝতে পারছেন৷ ধন্যবাদ৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

33,709 টি প্রশ্ন

32,557 টি উত্তর

1,557 টি মন্তব্য

3,170 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
16 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 16 জন অতিথি
আজকে ভিজিট : 16688
গতকাল ভিজিট : 33125
সর্বমোট ভিজিট : 40691848
  1. Kuddus

    10 পয়েন্ট

    2 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...