106 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
গত ৮/১২/২০২৩ আমরা সহবাস করি। সহবাস করার পরে তাকে নোরিক্স পিল খাইয়ে দেই এবং আবার সহবাস করি এবং বীর্য বাহিরে ফেলি। ঠিক তার কিছুদিন পর তার পিরিয়ডের ডেট অনুযায়ী (তার পিরিয়ডের ডেট ছিলো মাসের ২৬ তারিখ) পিরিয়ড হয়। তার কি প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা আছে

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
সহবাসের পর পিরিয়ত হয়ে গেলে আর গর্ভবতী হওয়ার কোন রকম সম্ভাবনা নেই। তাই টেনশনের কিছু নেই। ধন্যবাদ। 

এরকম আরও কিছু প্রশ্ন

33,709 টি প্রশ্ন

32,557 টি উত্তর

1,557 টি মন্তব্য

3,170 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
16 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 16 জন অতিথি
আজকে ভিজিট : 16587
গতকাল ভিজিট : 33125
সর্বমোট ভিজিট : 40691747
  1. Kuddus

    10 পয়েন্ট

    2 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...