454 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন

আমার ওয়াইফ কে দুই মাস আগে একটা ইমারজেন্সি পিল খাওয়ানো হয়েছিল।এর পরে পরপর দুই মাসে দুইবার মাসিক হয়,প্রেগ্নেন্সি টেস্ট নেগেটিভ। কিন্তু পেট মোটা হচ্ছে কেন?

বয়স ১৮।

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
জন্ম নিয়ন্ত্রণ পিল খাওয়ার ফলে অনেকে মোটা হয়ে যায়৷ এটা পিলের সাইডইফেক্ট বলতে পারেন৷ 

তাছাড়া বেশি খাওয়া দাওয়ার কারনে এবং রাতে কম ঘুমানোর কারণেও  নারীরা মোটা হয়ে যায়৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

38,062 টি প্রশ্ন

37,396 টি উত্তর

1,841 টি মন্তব্য

3,943 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
13 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 13 জন অতিথি
আজকে ভিজিট : 28811
গতকাল ভিজিট : 14436
সর্বমোট ভিজিট : 65806476
এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
...