132 বার দেখা হয়েছে
"যৌন সমস্যা" বিভাগে করেছেন
আমার বান্ধবী খুব সমস্যার মধ্যে আছে তার বরকে নিয়ে৷ 

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

স্বামীর পরকীয়া ঠেকানোর জন্য কোন একক কার্যকর উপায় নেই। তবে, কিছু জিনিস আছে যা আপনি করতে পারেন যা আপনার সম্পর্কের শক্তিশালী এবং সন্তুষ্টিজনক হওয়ার সম্ভাবনা বাড়াতে পারে।

আপনার সম্পর্কের উপর ফোকাস করুন। আপনার স্বামীর সাথে আপনার সম্পর্ককে আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হিসাবে বিবেচনা করুন। তার প্রতি আপনার ভালবাসা এবং সমর্থন দেখান। তাকে জানতে দিন যে আপনি তার জন্য আছেন এবং আপনি তাকে সবসময় ভালোবাসবেন।

আপনার স্বামীর চাহিদা পূরণ করুন। আপনার স্বামীর শারীরিক, মানসিক এবং আবেগগত চাহিদা পূরণ করার চেষ্টা করুন। তাকে যথেষ্ট যত্ন এবং মনোযোগ দিন। তাকে বোঝার চেষ্টা করুন এবং তার ইচ্ছা এবং প্রয়োজনীয়তাগুলি পূরণ করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন।

স্বামীর সাথে খোলামেলা যোগাযোগ করুন। আপনার স্বামীর সাথে আপনার অনুভূতি এবং চিন্তাভাবনা শেয়ার করুন। তার সাথে খোলামেলা এবং বিশ্বস্ত হন। তার সাথে আপনার যৌন জীবন সম্পর্কে কথা বলুন এবং আপনার চাহিদা এবং আকাঙ্ক্ষাগুলি প্রকাশ করুন।

আপনি নিজেকে ভালবাসুন এবং যত্ন নিন। আপনি যদি নিজেকে ভালো নাবাসেন, তাহলে আপনার স্বামী কীভাবে আপনাকে ভালোবাসবে? নিজেকে যত্ন নিন এবং আপনার চেহারা, স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের প্রতি মনোযোগ দিন। আপনার স্বামীর সাথে আপনার সময় উপভোগ করুন এবং তার সাথে নতুন জিনিস চেষ্টা করুন।

আপনার স্বামীর বিশ্বাস অর্জন করুন। আপনার স্বামী যদি আপনার প্রতি বিশ্বাস করে, তাহলে সে অন্য কারো দিকে যাবে না। তাকে দেখান যে আপনি তাকে বিশ্বাস করেন এবং তার প্রতি বিশ্বস্ত। তাকে আপনার ব্যক্তিগত জিনিসগুলিতে অ্যাক্সেস দিন এবং তার সাথে আপনার ব্যক্তিগত জীবনের বিষয়ে খোলামেলা হন।

আপনার স্বামীকে স্বাধীনতা দিন। আপনার স্বামীকে তার নিজের জীবন এবং বন্ধুদের সাথে সময় কাটাতে স্বাধীনতা দিন। তাকে বোঝান যে আপনি তাকে বিশ্বাস করেন এবং আপনি তাকে ভালোবাসেন, এমনকি যখন সে আপনার সাথে না থাকে।

আপনার স্বামীর ভুল ক্ষমা করুন। প্রত্যেকেই ভুল করে। আপনার স্বামী যদি আপনাকে আঘাত করে, তাহলে তাকে ক্ষমা করার চেষ্টা করুন। তাকে বুঝতে দিন যে আপনি তাকে ক্ষমা করেছেন এবং আপনি এগিয়ে যেতে চান।

আপনার স্বামীর সাথে থেরাপি করুন। যদি আপনি মনে করেন যে আপনার সম্পর্কের সমস্যা আছে, তাহলে একজন থেরাপিস্টের সাথে কথা বলা বিবেচনা করুন। একজন থেরাপিস্ট আপনাকে এবং আপনার স্বামীকে আপনার সম্পর্ককে আরও শক্তিশালী এবং সুস্থ করে তুলতে সাহায্য করতে পারে।

এই টিপসগুলি অনুসরণ করে, আপনি আপনার সম্পর্কের শক্তিশালী এবং সন্তুষ্টিজনক হওয়ার সম্ভাবনা বাড়াতে পারেন। তবে, মনে রাখবেন যে কোনও সম্পর্ক নিখুঁত নয়। এমন সময় আসবে যখন আপনার স্বামী আপনাকে আঘাত করবে বা আপনাকে হতাশ করবে। এমন সময়ও আসবে যখন আপনি তার প্রতি রাগ বা হতাশ হবেন। এই সময়গুলিতে, ধৈর্য ধরুন এবং যোগাযোগ করুন। আপনার সম্পর্কের জন্য কাজ করতে ইচ্ছুক হন এবং আপনার স্বামীর সাথে একটি শক্তিশালী বন্ধন গড়ে তুলতে দৃঢ়প্রতিজ্ঞ হন।

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
28 জুলাই, 2022 "নারী স্বাস্থ্য" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
1 টি উত্তর
22 মার্চ, 2023 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
26 মে, 2023 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
13 নভেম্বর, 2023 "রসায়ন বিদ্যা" বিভাগে প্রশ্ন করেছেন MuazMahmud
0 টি উত্তর
8 আগস্ট, 2022 "মাৎস্যবিদ্যা" বিভাগে প্রশ্ন করেছেন ABDUL HOQUE
0 টি উত্তর
1 টি উত্তর
2 টি উত্তর
1 টি উত্তর
30 জুন, 2021 "মেডিসিন" বিভাগে প্রশ্ন করেছেন Minka
1 টি উত্তর
9 আগস্ট, 2023 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন সাজিদ

34,051 টি প্রশ্ন

33,007 টি উত্তর

1,576 টি মন্তব্য

3,212 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
12 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 12 জন অতিথি
আজকে ভিজিট : 5522
গতকাল ভিজিট : 46623
সর্বমোট ভিজিট : 42742607
  1. MuntasirMahmud

    302 পয়েন্ট

    60 টি উত্তর

    2 টি গ্রশ্ন

  2. Limon54

    105 পয়েন্ট

    20 টি উত্তর

    5 টি গ্রশ্ন

  3. Kuddus

    85 পয়েন্ট

    17 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  4. TeddyAhsan

    71 পয়েন্ট

    4 টি উত্তর

    1 টি গ্রশ্ন

  5. TAKRIMISLAM

    68 পয়েন্ট

    0 টি উত্তর

    18 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...