200 বার দেখা হয়েছে
"যৌন সমস্যা" বিভাগে করেছেন

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
সুস্হ যৌনতা আল্লাহর এক বিশেষ নেয়ামত সেহেতু সমস্যা হলে সমাধানও সম্ভব।

সংসার সুখের ও জীবন তৃপ্তিময় করতে অধিক সময় থাকতে না পারলে আপনার সঙ্গীনি তৃপ্তি পাবে না ফলে আপনার সংসার জীবন সুখময় হয়ে উঠবে না এবং সঙ্গীনির মন খারাপ থাকবে। সংসার সুখের ও জীবন তৃপ্তিময় করতে সেক্স বৃদ্ধি করার খাবার খেতে হবে।নিয়মিত এই খাদ্যগুলি খেলে যৌন শক্তি কয়েকগুণ বৃদ্ধি পাবে।অবহেলা না করে কাজকেই খাওয়া শুরু করে দেন সেক্স বাড়ানোর খাবার।সেক্স বাড়ানোর খাবারগুলি নিয়ে আলোচনা করা হলো।

ডিমঃ
মুরগি বা হাসের ডিম নিয়মিত সকালে ও বিকেলে ২-৪ টা করে ডিম খেলে যৌন ক্ষমতা বৃদ্ধি পাবে পায়।ডিম হাফসিদ্ধ বা ভাজি, সব ভাবেই ডিম যৌন স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী।ডিমে প্রচুর পরিমাণে ভিটামিন বি-৫ ও বি-৬ আছে যা শরীরের হরমোনের কার্যক্রম ঠিক রাখতে সাহায্য করে।প্রতিদিনের সকালের নাস্তায় দুটো করে ডিম খান এতে আপনার শরীর শক্তি পাবে এবং যৌন ক্ষমতা বৃদ্ধি পাবে।ডিম খেলে যৌন উত্তেজনা কয়েক গুন বৃদ্ধি পায়।

মধুঃ
প্রতিদিন সকালে মধু পান করুন তাহলে আপনার সেক্স বৃদ্ধি পাবে। মধুতে এমন কিছু উপাদান যেমন গ্লুকোজ, ফ্রুক্টোজ রয়েছে যা খেলে সেক্স পাওয়ার দ্রুত বৃদ্ধি করে কোষে ATP তৈরিতে জোরালো ভূমিকা রাখে ।এটি খেলে ধীরে ধীরে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে এবং যৌন ক্ষমতা বৃদ্ধি করবে।প্রতিদিন সকালে ও রাত্রে ঘুমানোর আগে সুন্দরবন বা চাকের মধু খেতে পারেন।

রসুনঃ
রসুন কে প্রাকৃতিক এন্টিবায়োটিক বলা হয়। এটি মানবদেহের জন্য খুব গুরুত্বপূর্ণ উপাদান।নিয়মিত সকালে খালি পেটে রসুন খেলে সেক্স বৃদ্ধি পাবে এবং অনেক রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব।রসুনে এমন কিছু এনজাইম আছে যা হরমোন শক্তি বৃদ্ধি করে।রসুন খেলে শরীরের অঙ্গ প্রতঙ্গ গুলো সতেজ থাকে। রসুন আমাদের যৌন সমস্যা সমাধান করতে অত্যন্ত উপকারী।

শুকনা বা রসালো খেজুরঃ 
খেজুর বলদায়ক ও শক্তিবৃদ্ধিতে দুর্দান্ত কাজ করে। প্রতিদিন বিকালে ৪ - ৫টি খেজুর খেলে আপনার সকল সমস্যা সমাধান হবে।খেজুর এমন একটি ফল যাতে প্রচুর ক্যালরি শক্তি রয়েছে।এতে রয়েছে ভিটামিনও মিনারেল রয়েছে যা যৌন সমস্যা সমাধান করে ও যৌন মিলন দীর্ঘ সময় করতে সাহায্য করে।শুকনা খেজুর খেলে যৌন উত্তেজনা কয়েক গুন বৃদ্ধি পায়। দীর্ঘদিন খেয়ে যেতে হবে।

কলাঃ
কলাতে প্রচুর পরিমানে আয়রন, ক্যালসিয়াম,ম্যাগনেসিয়াম সহ অনেক উপাদান রয়েছে যা আমাদের শরীর সুস্থ রাখতে কাজ করে।কলার আকার অনেকটা লিঙ্গের মত তাই এই ফলে সৃস্টিকর্তা সেক্স পাওয়ার বৃদ্ধির সকল শক্তি প্রদান করেছেন। নিয়মিত কলা খেলে আপনার যৌন শক্তি বৃদ্ধি পাবেই।

কিসমিসঃ
দেহের পুষ্টিযোগাতে কিসমিস দারুন কাজ করে।কিসমিস খেলে প্রচুর পরিমানে ক্যালরি পাওয়া যায়।

কিসমিসে থাকা উপাদান বায়ু ও পিত্ত নিয়ন্ত্রণ করে শরীর স্বাভাবিক করে এবং আস্তে আস্তে যৌন সমস্যা দূর করে দেয়।কিসমিসে প্রচুর পরিমানে ফাইবার রয়েছে।এটি হজম শক্তি ভালো করে শরীরের ভারসাম্য ঠিক করে।হজম শক্তি স্বাভাবিক হলে যৌন সমস্যা চির দিনের জন্য বিদায় নেবে।প্রতিদিন বিকালে ৫থেকে ৭টি কিসমিস খাওয়ার অভ্যাস করুন। শরীর ও মন উভয় ভালো থাকবে। সেক্স সম্পন্ন নির্ভর করে মনের উপর।মন ভালো থাকলে আপনার যৌনমিলন দীর্যসময় ও তৃপ্তময় করতে সাহায্য করে।শরীর ও মন ভালো না থাকলে সেক্সে তৃপ্তি আসে না।

কাজুবাদামঃ
কাজুবাদামের সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায় এর মধ্যে এটি অন্যতম।এটি সকল ভিটামিনে ভরপুর। কাজুবাদাম নিয়মিত খেলে যৌন সমস্যা দূর হবে এবং পাশাপাশিশরীর ও দিন দিন সবল সতেজ থাকবে।কাজু বাদাম খেলে সেক্স পাওয়ার-যৌন উত্তেজনা কয়েক গুন বৃদ্ধি পায়।

দুধঃ
দুধকে আদর্শ খাবার বলাহয় এতে ভিটামিন সি, বাদে সব গুলো রয়েছে। রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মিরাজের দিন, মদ,দুধ ও মধু এতিনটির মধ্যে দুধ কে বেছেনেন। তখন জিবরাইল আঃ বলেছিলেন আপনি উত্তম টি পছন্দ করেছেন।

দুধে প্রচুর পরিমাণে পুষ্টি, ভিটামিন, মিনারেল রয়েছে যা দেহের ইমিউন সিস্টেম উন্নত করে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। এটি কলেস্টোরল নিয়ন্ত্রণে রাখে এবং রক্ত পরিষ্কারের পাশাপাশি রক্ত সঞ্চালন বৃদ্ধি করে।

এরকম আরও কিছু প্রশ্ন

0 টি উত্তর
25 নভেম্বর, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
10 আগস্ট, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন মুহিব
1 টি উত্তর
8 আগস্ট, 2023 "মেডিসিন" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
15 ডিসেম্বর, 2023 "মেডিসিন" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
12 আগস্ট, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
12 আগস্ট, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
12 আগস্ট, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
12 আগস্ট, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
16 ফেব্রুয়ারি, 2022 "স্বাস্থ্য টিপস" বিভাগে প্রশ্ন করেছেন Mdsourav

34,058 টি প্রশ্ন

33,008 টি উত্তর

1,579 টি মন্তব্য

3,214 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
7 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 7 জন অতিথি
আজকে ভিজিট : 14237
গতকাল ভিজিট : 28812
সর্বমোট ভিজিট : 42852102
  1. Tuhin_Islam

    50 পয়েন্ট

    0 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  2. Sijan855

    1 পয়েন্ট

    0 টি উত্তর

    1 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...