304 বার দেখা হয়েছে
"যৌন সমস্যা" বিভাগে করেছেন
আসসালামু আলাইকুম, 

আমার বয়স ২৭ বছর আমি বিয়ে করেছি, বিয়ের আগে অনেক হস্তমৈথুন করেছি এবং বিয়ের পর ও করেছি। 

সমস্যা হচ্ছে এখন আমি আর বউ এর সাথে ২/৩ মিনিট এর বেশি সেক্স করতে পারি না, এটার জন্য কোন ঔষধ আছে থাকলে আমাকে জানান বা কি করা যায় এটার জন্য প্লিজ একটু জানান। অবশ্যই কোন সাইড ইফেক্ট যেন না থাকে, ধন্যবাদ।

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

হস্তমৈথুন করার কারনে লিংগের স্নায়ু দূর্বল হয়ে গেছে।  এজন্য তাড়াতাড়ি বীর্য বের হচ্ছে। 

যাইহোক, নিয়মিত ব্যায়াম করুন, পুষ্টিকর খাবার যেমন দুধ, ডিম গ্রহণ করুন। কেগেল এক্সারসাইজ করন তাহলে বীর্য ধারন  ক্ষমতা বাড়বে। আর ওষুধ হিসেবে অক্সাপ্রো ১০ প্রতিদিন সকালে একটা করে খেতে পারেন একমাস। ধন্যবাদ। 

এরকম আরও কিছু প্রশ্ন

2 টি উত্তর
0 টি উত্তর
1 টি উত্তর

34,084 টি প্রশ্ন

33,024 টি উত্তর

1,585 টি মন্তব্য

3,233 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
20 জন অনলাইনে আছেন
1 জন সদস্য, 19 জন অতিথি
এখন অনলাইনে আছেন
আজকে ভিজিট : 12504
গতকাল ভিজিট : 37844
সর্বমোট ভিজিট : 43468778
  1. সোয়াইবুল

    75 পয়েন্ট

    5 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  2. Lima24

    55 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  3. Towhid-khan

    55 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  4. Saown

    50 পয়েন্ট

    0 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  5. Mihir

    50 পয়েন্ট

    0 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...