582 বার দেখা হয়েছে
"যৌন সমস্যা" বিভাগে করেছেন
হস্তমৈথুন করার কারনে আমার লিংগ ছোট ও চিকন হয়ে গেছে এখন মোটা ও বড় করবো কিভাবে

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
লিঙ্গ বড় করার ৬ উপায় :

1. ওজন হ্রাস এই পদ্ধতিটি পুরুষাঙ্গের আকার আরও বড় করে তুলতে নিরাপদ এবং কার্যকর হিসাবে বিবেচিত হয়। এটি হ'ল অতিরিক্ত ওজন চারপাশে ফ্যাট জমা করে যৌনাঙ্গে .েকে রাখে, তাই লিঙ্গটি আরও ছোট দেখায়। ওজন হ্রাস করার মাধ্যমে, লিঙ্গটির শ্যাফ্টটি আরও দৃশ্যমান হবে, যাতে এর আকার আরও বড় হয়।
2. জেলকিং জেলকিং প্রাকৃতিকভাবে পুরুষাঙ্গের আকার বাড়ানোর একটি পদ্ধতি। এই কৌশলটি অঙ্গুলি এবং তর্জনী যেমন গরুর মালিশ বা দুধের গতি, যা পুরুষাঙ্গের গোড়া থেকে পুরুষাঙ্গের মাথার দিকে বার বার আঙ্গুলটি চাপছে তার গতিবিধির উপর নির্ভর করে করা হয়। যদিও এটি বেশ নিরাপদ, আপনি যদি প্রায়শই এটি ব্যবহার করেন তবে এই পদ্ধতিটি ব্যথা, জ্বালা, আঘাত বা ক্ষত সৃষ্টি করতে পারে। পুরুষাঙ্গকে বড় করার ক্ষেত্রে এই কৌশলটির কার্যকারিতা মেডিক্যালভাবে প্রমাণিত হয়নি। অতএব, পুরুষাঙ্গটি আরও বড় করার জন্য আপনার এই কৌশলটি করার আগে সাবধান হওয়া উচিত।
3. ভ্যাকুয়াম প্রসারক এটি পুরুষাঙ্গ বৃদ্ধি পণ্যগুলির মধ্যে একটি যা বাজারে বিক্রি হয়। এই ভ্যাকুয়াম (এয়ার-চোষার টিউব) আরও রক্ত ​​আকর্ষণ করে এবং লিঙ্গটি খাড়া এবং সামান্য প্রশস্ত করে কাজ করে। তারপরে, লিঙ্গটি ক্ল্যাম্প করার জন্য একটি কড়া রিং যুক্ত থাকে যাতে রক্ত ​​আপনার দেহে ফিরে না আসে। দুর্ভাগ্যক্রমে এই পদ্ধতিটি কেবলমাত্র লিঙ্গকে বৃহত্তর এবং দীর্ঘ সময়ের জন্য দীর্ঘায়িত করে এবং রিংটি মাউন্ট হওয়া পর্যন্ত কেবল কার্যকর is এছাড়াও, 20-30 মিনিটের বেশি সময় ব্যবহার করা গেলে রক্তনালীগুলি ফেটে এবং টিস্যুগুলির ক্ষতি করতে পারে। ম্যাগনিফাইং ভ্যাকুয়ামের মাধ্যমে লিঙ্গকে বিস্তৃত করার পদ্ধতিটি ইরেক্টাইল ডিসঅফংশান সমস্যাগুলির চিকিত্সার জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হয়। তবে এই সরঞ্জামটির ব্যবহার পুরুষাঙ্গের আকার বৃদ্ধিতে কার্যকর প্রমাণিত হয়নি।
4. পরিপূরক এবং ক্রিম কিছু পরিপূরক পণ্য এবং ক্রিম যা ভিটামিন, খনিজ, গুল্ম বা হরমোন ধারণ করে লিঙ্গ বড় করার দাবি করে। এই পণ্যগুলির বেশিরভাগ উপাদানগুলি লিঙ্গে রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করে এবং লিঙ্গটি খাড়া করে তোলে। তবে এটি লিঙ্গকে আরও দীর্ঘতর করে তোলে। অন্যান্য সত্য, এই পণ্যগুলির দাবিগুলি ক্লিনিকাল গবেষণায় খুব বেশি কার্যকারিতা প্রমাণিত হয়নি। কিছু পরিপূরক পণ্য এমনকি ওষুধের সিলডেনাফিল ধারণ করে যা হৃদরোগে আক্রান্ত পুরুষদের দ্বারা গ্রহণ করা বিপজ্জনক। তেমনি লিঙ্গ বৃদ্ধি ক্রিম ব্যবহারের সাথে, তারা পুরুষাঙ্গের আকার বাড়াতে পারে এমন কোনও ক্লিনিকাল প্রমাণ নেই। কিছু পণ্য এমনকি লিঙ্গ মধ্যে অ্যালার্জি বা ত্বকের জ্বালা হিসাবে পার্শ্ব প্রতিক্রিয়া কারণ হতে পারে।
5. লিঙ্গ প্রসারক এই কৌশলটিতে, একটি গিরি বা প্রলম্বিত ফ্রেম একটি লিঙ্গের সাথে সংযুক্ত থাকে যা এখনও নরম বা এটি প্রসারিত বা প্রসারিত করতে খাড়া নয়। ফলস্বরূপ, তিন মাস ব্যবহারের পরে গড়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য 1.5 সেন্টিমিটারের বেশি বেড়েছে। তবে এমন গবেষণা আছে যা প্রকাশ করে যে যদি এই কৌশলটি কেবলমাত্র পুরুষদের মধ্যেই সফল হয় যারা পেরেরির রোগে ভোগেন। এই সরঞ্জামটি কতটা শক্তিশালী এবং কার্যকর তা জানতে আরও গবেষণার প্রয়োজন। তদুপরি, এই সরঞ্জামটি বিপিওএম ইন্দোনেশিয়া এমনকি বিদেশে বেশ কয়েকটি অনুরূপ এজেন্সি দ্বারা অনুমোদিত হয়নি। এই সরঞ্জামটি ব্যবহার করতে অস্বস্তিকর হতে পারে এবং খুব বেশি প্রসারিত হওয়ার কারণে লিঙ্গের ঘা, স্নায়ুর ক্ষতি বা রক্ত ​​জমাট বাঁধার মতো পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করে।
6. পেনাইল সার্জারি লিঙ্গ নিজেই বড় করার পদ্ধতিটি দুটি ভাগে বিভক্ত, যথা: সার্জারি পুরুষাঙ্গের ঘের বাড়ায় এই অপারেশনটি পুরুষাঙ্গের দেহের অন্যান্য অংশ থেকে নেওয়া ফ্যাট ইনজেকশনের মাধ্যমে লিঙ্গের ব্যাস বাড়ানোর জন্য করা হয়। এই অপারেশনের পার্শ্ব প্রতিক্রিয়াগুলি দাগ, সংক্রমণ, ব্যথা এবং ফোলা আকারে জটিলতা সৃষ্টি করতে পারে। লিঙ্গ লম্বা করার জন্য সার্জারি সর্বাধিক ব্যবহৃত কৌশলটি লিঙ্গগুলি কাটা দ্বারা করা হয় যা লিঙ্গ এবং পাবলিক হাড়কে সংযুক্ত করে। তারপরে, পুরুষাঙ্গের গোড়ায় ত্বকটি গ্রাফ্ট করা হয় যাতে লিঙ্গের দৈর্ঘ্য বৃদ্ধি পায়। এই অপারেশনটি খাড়া না হয়ে গড়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য গড়ে 1-2 সেন্টিমিটার বাড়িয়ে তুলবে, কিন্তু খাড়া হওয়ার সময় লিঙ্গের আকার একই হবে। দুর্ভাগ্যক্রমে, এই অপারেশনটি অস্থির হয়ে ওঠার ক্ষমতাকে প্রভাবিত করতে পারে, যা যৌনতায় অস্বস্তি সৃষ্টি করতে পারে। অস্ত্রোপচার ছাড়াও লিঙ্গ বড় করার অন্যান্য পদ্ধতিও রয়েছে যেমন লিঙ্গটির আকার বাড়ানোর জন্য ফিলার ইনজেকশন ব্যবহার করা। তবে, এই পদ্ধতিটি নিরাপদ এবং কার্যকর প্রমাণিত হয়নি।

এরকম আরও কিছু প্রশ্ন

0 টি উত্তর
1 ডিসেম্বর, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
18 এপ্রিল, 2020 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন nobab
2 টি উত্তর
20 জুন, 2019 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
26 আগস্ট, 2020 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
0 টি উত্তর
8 জুলাই, 2022 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
6 জুলাই, 2022 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন জসিম
0 টি উত্তর
8 ফেব্রুয়ারি, 2022 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন Md.rahat
1 টি উত্তর
10 সেপ্টেম্বর, 2021 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
9 ডিসেম্বর, 2020 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন লিমন
1 টি উত্তর
1 টি উত্তর
20 অক্টোবর, 2020 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
28 ফেব্রুয়ারি, 2020 "যৌন সমস্যা" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল

33,908 টি প্রশ্ন

32,836 টি উত্তর

1,567 টি মন্তব্য

3,186 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
30 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 30 জন অতিথি
আজকে ভিজিট : 22559
গতকাল ভিজিট : 35871
সর্বমোট ভিজিট : 41601189
  1. MuntasirMahmud

    763 পয়েন্ট

    150 টি উত্তর

    8 টি গ্রশ্ন

  2. Limon54

    386 পয়েন্ট

    65 টি উত্তর

    61 টি গ্রশ্ন

  3. Rahmat

    275 পয়েন্ট

    35 টি উত্তর

    50 টি গ্রশ্ন

  4. Kuddus

    81 পয়েন্ট

    16 টি উত্তর

    1 টি গ্রশ্ন

  5. Mdmasud999

    56 পয়েন্ট

    1 টি উত্তর

    1 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...