114 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন

আমার পিরিয়ডের ৬ দিনের দিন  ইমার্জন্সি পিল খাই। তারপরের দিন হালকা রক্তপাত হয়। তারপর সেটা ভালো হয়ে যায়। কিন্তু আজ ৪ দিন পর আবার পিরিয়ডের মতো ব্লিডিং হয়ে সেটা ৬ তারিখ ভালো হয়। ৮ তারিখ থেকেই আমার ঘন ঘন প্রসাব হচ্ছে। এতে কি গর্ভবতীর কোনো চান্জ আছে?

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
না, এটা অন্য কোন সমস্যার কারনে হতে পারে। আপনার কথা হিসেবে আপনার গর্ভবতী হওয়ার সম্ভাবনা নেই। 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
7 জানুয়ারি, 2021 "রোগ ও চিকিৎসা" বিভাগে প্রশ্ন করেছেন No.1juel
1 টি উত্তর
1 টি উত্তর
1 মে, 2022 "নারী স্বাস্থ্য" বিভাগে প্রশ্ন করেছেন নিলা
1 টি উত্তর
1 টি উত্তর
17 জুন, 2023 "নারী স্বাস্থ্য" বিভাগে প্রশ্ন করেছেন অজ্ঞাতকুলশীল

34,188 টি প্রশ্ন

33,101 টি উত্তর

1,601 টি মন্তব্য

3,273 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
16 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 16 জন অতিথি
আজকে ভিজিট : 4508
গতকাল ভিজিট : 36086
সর্বমোট ভিজিট : 45767909
  1. Kuddus

    70 পয়েন্ট

    14 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  2. মোছালামিয়া

    51 পয়েন্ট

    0 টি উত্তর

    1 টি গ্রশ্ন

  3. শালিক

    50 পয়েন্ট

    0 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  4. Jibon999

    50 পয়েন্ট

    0 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  5. ajb

    50 পয়েন্ট

    0 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...