25 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
নোরিস্ক খাওয়ার ১৪ দিন পর ৪-৫ দিন ব্লাড গেসে, যা পিরিয়ড ডেট এর ৬ দিন আগে আর ব্লাড একটু কালচে ছিলো।এখন এইটা কি পিরিয়ড নাকি পরবর্তীতে পিরিয়ড হবে ? আর এমন ব্লাড গেলে তো, প্রেগনেন্ট হওয়ার সম্ভাবনা নেই তাই নাহ? 

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
জ্বী, ইমারজেনসি পিল খেলে অনেকেরই এরকম রক্তস্রাব হয়ে থাকে৷ তাই চিন্তা করার কিছু নেই৷ এটা ইমারজেনসি পিল খাওয়ার কারনে হয়েছে৷ গর্ভবতী হওয়ার সম্ভাবনা নেই৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
18 মে, 2022 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
8 জুন, 2021 "রোগ ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
6 নভেম্বর, 2020 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
1 নভেম্বর, 2020 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
1 নভেম্বর, 2020 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
31 অক্টোবর, 2020 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 টি উত্তর
26 জুন, 2019 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

30,320 টি প্রশ্ন

28,801 টি উত্তর

1,276 টি মন্তব্য

2,605 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
23 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 23 জন অতিথি
আজকে ভিজিট : 21566
গতকাল ভিজিট : 29936
সর্বমোট ভিজিট : 28957192
  1. Hasan·Islam

    5 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ
...