204 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
তার পিরিয়ডের ডেট ছিল মার্চের ২ তারিখ, ১তারিখ সেক্স করার সময় কিছু বীর্য ভিতরে পড়েছিল। পরের দিন নোরিক্স খাইয়েছিলাম। যেহেতু মাসিকের ডেট ২তারিখ ছিল, কিন্তু এখনো হচ্ছে না। এর জন্যে কি করণীয় বা এখনই বুঝার কোনো উপায় আছে কিনা যে প্রেগ্ন্যান্ট কিনা!

ধন্যবাদ

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
নোরিস্ক পিল খেলে মাসিক পিছিয়ে যেতে পারে৷ তাই কয়েকদিন অপেক্ষা করুন, ঠিক হয়ে যাবে৷ ধন্যবাদ৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
1 টি উত্তর
22 আগস্ট, 2021 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন স্ত্রী

30,320 টি প্রশ্ন

28,801 টি উত্তর

1,276 টি মন্তব্য

2,605 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
21 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 21 জন অতিথি
আজকে ভিজিট : 21049
গতকাল ভিজিট : 29936
সর্বমোট ভিজিট : 28956677
  1. Hasan·Islam

    5 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ
...