13 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
পিরিয়ড চলাকালীন সময় খাবার অরুচি, বমি বমি ভাব হয়, শরীর  দুর্বল ছিল৷ এটা কি ওষুধের পার্শপ্রতিক্রিয়ার জন্য হয়েছে?

পিরিয়ড শেষ হবার ৮দিন পর আবার পিরিয়ড হয়,

এখনও কি বেবি হবার কোনো সম্ভাবনা আছে?

সহবাস একবার ই করা হয়েছে।

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
মাসিক যেহেতু হয়েছে তাই গর্ভবতী হবার কোন চান্স নেই৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
0 টি উত্তর
18 সেপ্টেম্বর, 2021 "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

24,503 টি প্রশ্ন

24,305 টি উত্তর

921 টি মন্তব্য

1,714 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
18 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 18 জন অতিথি
  1. Muhammad Abdul Hay

    452 পয়েন্ট

    81 টি উত্তর

    46 টি গ্রশ্ন

  2. Kuddus

    220 পয়েন্ট

    44 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  3. Ikramul Tamim

    89 পয়েন্ট

    0 টি উত্তর

    39 টি গ্রশ্ন

  4. Arifahmad

    68 পয়েন্ট

    3 টি উত্তর

    3 টি গ্রশ্ন

  5. Anisujjaman

    68 পয়েন্ট

    3 টি উত্তর

    3 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোনপ্রকার আইনি সমস্যা Ask Answers বহন করবে না৷
...