212 বার দেখা হয়েছে
"এন্ড্রোয়েড অ্যাপস" বিভাগে করেছেন

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
লাইকি থেকে টাকা ইনকাম:-

১. Hashtag ব্যবহার করে ভিডিও শেয়ার করুন

আপনি যদি Likee ব্যবহার করে থাকেন তাহলে, আপনি হ্যাশট্যাগ বাটনটা বহুবার দেখে থাকবেন। এখন প্রশ্ন হলো হ্যাশট্যাগ আসলে কি? হ্যাশট্যাগ এর কাজ হল, আপনার ভিডিওটা কোন ধরনের এবং আপনি কি প্রকাশ করতে চেয়েছেন, তা দর্শকদের কাছে তুলে ধরা। 

অনেক ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে যারা এখন হ্যাশট্যাগ ব্যবহার করে, তাদের নতুন পণ্য প্রমোশন করার জন্য। তারা অনেক ধরনের অ্যাওয়ার্ড রাখে এই হ্যাশট্যাগের ওপরে। লাইকি থেকে বোনাস হিসাবে টাকা প্রদান করা হয় ব্যবহারকারীদের, যারা তাদের হ্যাশট্যাগ ভিডিওতে সর্বোচ্চ ভিউ পায়।

এখন আপনি যদি হাসতে গিয়েও ভিডিও করেন এবং সর্বোচ্চ ভিউ অর্জন করতে পারেন তাহলে, লাইকি কোম্পানি থেকে আপনাকে ৫০০ থেকে ১০০০ ডলার পর্যন্ত প্রদান করা হতে পারে। এই প্রাইজমানি আপনি খুব সহজে আপনার লাইকি ওয়ালেট দিয়ে তুলতে করতে পারবেন।

কিন্তু, লাইকি এর নিয়ম অনুযায়ী সর্বনিম্ন ২০ ডলার আপনি তুলতে পারবেন। আপনি যদি মাসে তিন থেকে চারটি হ্যাশট্যাগ কম্পিটিশন যোগদান করেন এবং সর্বোচ্চ সংগ্রহ করেন তাহলে, আপনার অনেক বেশি ইনকাম হবে।

২. Live ভিডিও করুন

লাইকি অ্যাপে লাইভ ভিডিও করার ফিচার রয়েছে, যা থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু, আপনি প্রথমে এই লাইভ ভিডিও করতে পারবেন না। কারণ, আপনি লাইভ ভিডিও করার পারমিশন তখনই পাবেন, যখন আপনি লেভেল ৩৫ কমপ্লিট করতে পারবেন।

আপনাকে টাকা ইনকাম করার জন্য প্রতিদিন লাইভে আসতে হবে এবং আপনার দর্শক যা চাই তা আপনাকে করতে হবে। তারা যদি আপনার কাজ পছন্দ করে তাহলে, তারা আপনাকে একটি উপহার প্রদান করবে। আপনি এই উপহার টাকায় রূপান্তর করতে পারেন। লাইকি আপনাকে প্রত্যেক উপহারের জন্য ১ থেকে ২১০ ডলার প্রদান করতে পারে। আপনি যত বেশি লাইভ ভিডিও করবেন আপনার তত বেশি টাকা উপার্জন হবে।

৩. স্পন্সর ভিডিও করুন

বর্তমানে প্রায় সব সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে স্পন্সরশীপের ব্যবহার করা হয়। বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান নিজেদের পণ্য বা কম্পানি প্রচারের জন্য লাইকি এবং টিকটকের মত প্লাটফর্ম ব্যবহার করে। এসব কোম্পানি টপ ইউজার খুঁজে যারা খুব ভালো কনটেন্ট তৈরি করে এবং যাদের জনপ্রিয়তা বেশি।

আপনি যদি ভালো কনটেন ক্রিয়েট করেন এবং কয়েক হাজার ফলোয়ার্স থাকে তাহলে, আপনি স্পনসর্শিপ পাবেন। ব্যবসায়ী প্রতিষ্ঠান গুলো তাদের পণ্য বা কোম্পানির অ্যাডভার্টাইজমেন্টের কাজ আপনাকে দেবে। তারা আপনার ভিডিও স্পন্সর করবে এবং তার বিনিময়ে আপনি তাদের পণ্য প্রমোশন করবেন। এক্ষেত্রে আপনার ১০০ থেকে ১০০০ ডলার ইনকাম হতে পারে।

তথ্য সূত্র উইকিপিডিয়া
0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
Likee থেকে ইনকাম করতে হলে আপনাকে 'লাইকি লাইভ' দেখতে হবে ! সেখানে আপনি যার লাইভ দেখবেন সে সব ভিউয়ারদের জন্য বক্স গিফট্ করবে , ঐ বক্সে আপনি ডায়মন্ড পাবেন , ঐ ডায়মন্ড আপনি লাইকি তে বিক্রি করেই টাকা নিতে পারবেন !

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
0 টি উত্তর
4 সেপ্টেম্বর, 2022 "এন্ড্রোয়েড অ্যাপস" বিভাগে প্রশ্ন করেছেন Muhammad Abdul Hay
0 টি উত্তর
1 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
31 ডিসেম্বর, 2021 "এন্ড্রোয়েড অ্যাপস" বিভাগে প্রশ্ন করেছেন Hasib

34,035 টি প্রশ্ন

32,984 টি উত্তর

1,573 টি মন্তব্য

3,207 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
37 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 37 জন অতিথি
আজকে ভিজিট : 28575
গতকাল ভিজিট : 32070
সর্বমোট ভিজিট : 42339966
  1. MuntasirMahmud

    257 পয়েন্ট

    51 টি উত্তর

    2 টি গ্রশ্ন

  2. Limon54

    90 পয়েন্ট

    17 টি উত্তর

    5 টি গ্রশ্ন

  3. TeddyAhsan

    71 পয়েন্ট

    4 টি উত্তর

    1 টি গ্রশ্ন

  4. TAKRIMISLAM

    68 পয়েন্ট

    0 টি উত্তর

    18 টি গ্রশ্ন

  5. Jara

    53 পয়েন্ট

    0 টি উত্তর

    3 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...