4,366 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
ইমারজেনসি পিল খেলে সাধারণত অনেকেরই মাসিকের ডেট পিছিয়ে যায়৷ এর কারন হরমোনের ভারসাম্য ঠিক থাকে না ৷ তাই মাসিক হচ্ছে না বলে চিন্তার কিছু নেই ৷ আগে প্রেগন্যানসি কাঠি দিয়ে প্রেগন্যানসি টেস্ট করে দেখেন ৷ যদি নেগেটিভ রেজাল্ট আসে তাহলে চিন্তার কিছু নেই ৷ কয়েকদিন অপেক্ষা করুন হয়ে মাসিক হয়ে যাবে৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর

33,709 টি প্রশ্ন

32,557 টি উত্তর

1,557 টি মন্তব্য

3,170 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
15 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 15 জন অতিথি
আজকে ভিজিট : 17403
গতকাল ভিজিট : 33125
সর্বমোট ভিজিট : 40692562
  1. Kuddus

    10 পয়েন্ট

    2 টি উত্তর

    0 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...