2,037 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন
আমি আজকে mm kit এর ২য় ডোজ কম্পিলিট করার ৩ ঘন্টা পর থেকে হালকা রক্ত দেখা যায় ৷ এটা কি নরমাল, প্লিজ প্লিজ জানাবেন????

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
রক্তপাত শুরু যখন হয়েছে তখন অপেক্ষা করুন, ধীরে ধীরে রক্তপাত বেশি হয়ে সব ক্লিয়ার হয়ে যাবে৷ 

যদি রক্তপাত বেশি না হয় তাহলে গাইনি চিকিৎসকের সাথে পরামর্শ করুন৷ কেননা সমস্যা থাকলে ডিএন্ডসি প্রয়োজন হতে পারে৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

38,077 টি প্রশ্ন

37,417 টি উত্তর

1,841 টি মন্তব্য

3,944 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
21 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 21 জন অতিথি
আজকে ভিজিট : 37647
গতকাল ভিজিট : 29464
সর্বমোট ভিজিট : 65844737
এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
...