22 বার দেখা হয়েছে
"এন্ড্রোয়েড অ্যাপস" বিভাগে করেছেন

2 উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
প্রথমত নির্ভর করছে আপনি কি ধরনের এবং কোন প্লাটফর্ম এর জন্য এপ বানাতে চান। কোন মোবাইল এপ,ওয়েব এপ নাকি ডেক্সটপ এপ। আবার মোবাইল এপ হলে সেটা কি এন্ড্রোয়েড প্লাটফর্ম এর জন্য নাকি আই ওস এর জন্য? ওয়েব এবং মোবাইল এপ দুটোই বানাতে চান নাকি শুধু মোবাইল এপ?

এরকম আরো নানান প্রশ্ন উত্থাপন করা যায়। যেখান থেকে আপনার সম্ভাব্য চাহিদাটি বের করে এনে আপনাকে এর সঠিক উত্তর দেয়া যায়। তবে সাধারণ ভাবে আপনাকে কোন প্লাটফর্ম এর জন্য এপ তৈরি করতে হলে সেটার সাথে সম্পর্কিত প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ এবং ফ্রেমওয়ার্ক শেখা প্রয়োজন।

যেমন ঃ একটি এন্ড্রোয়েড এপ বানাতে গেলে আপনাকে জাভা বা কটলিন শেখা লাগবে৷

এরপর এপের রিকোয়ারমেন্ট অনুযায়ী সেটা কোন সার্ভিস বেজড এপ হলে সেটার ব্যাকেন্ড এবং ইউ আই বানাতে হবে৷ এরপর এই দুটো একসাথে যুক্ত করতে হবে। টেস্ট করতে হবে এবং ডিপ্লয় করতে হবে৷ যদিও আমি মোবাইল এপ ডেভলাপার না তবে ব্যাপারগুলো সাধারণত এরকম হয়ে থাকে।
0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
খুব সহজে appyet.com এই ওয়েবসাইট থেকে যে কোনো ব্লগ বা ওয়েবসাইটকে এন্ড্রয়েড অ্যাপ কনভার্ট করতে পারবেন। এই ওয়েবসাইট বিশেষ করে একটি ওয়েবসাইট বা ব্লগসাইটকে অ্যাপ বানানোর জন্য সুবিধা প্রদান করে। appyet.com ওয়েবসাইটের মাধ্যমে আপনি ৫ থেকে ৭ মিনিটের মধ্যে এন্ড্রয়েড অ্যাপ তৈরি করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে যে কোনো অ্যাপ বানানো যায়। যেমন- ভিডিও ডাউনলোড অ্যাপ, গেমিং অ্যাপ, ফটো এডিটর অ্যাপ, ওয়েব ব্রাউজার অ্যাপ, মোবাইল লাইভ টিভি অ্যাপ, মেসেজিং অ্যাপ ইত্যাদি। এছাড়াও আরে অনেক প্রকার অ্যাপস বানাতে পারবেন। এই অ্যাপ গুলো আপনি গুগোল প্লোস্টের এ upload করে টাকা আয় করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য নিচে appyet এই ওয়েবসাইটের লিংক দেওয়া হলো Website Link- appyet.com Mobincube - create app and earn mobincube দিয়ে আপনারা খুব সহজে android app বানাতে পারবেন এবং advance ও stylish মোবাইল অ্যাপ বানাতে পারবেন। আপনাদের এই ওয়েবসাইট থেকে অ্যাপ বানানোর জন্য প্রথমে Sign Up করতে হবে। এই ওয়েবসাইট থেকে আপনারা এন্ড্রয়েড ও উইন্ডোস মোবাইল অ্যাপ সম্পর্ন ফ্রিতে তৈরি করতে পারবেন। আপনারা কোনো প্রকার কোডিং ছাড়া ভালো ভালো অ্যাপ তৈরি করতে পারবেন।যেমন- ফটো এডিটর অ্যাপ, ওয়েব ব্রাউজার অ্যাপ, মোবাইল লাইভ টিভি অ্যাপ, মেসেজিং অ্যাপ, ভিডিও ডাউনলোড অ্যাপ, গেমিং অ্যাপ সহ নানা ধরনের app বানাতে পারবেন। আপনারা এই অ্যাপ বানিয়ে টাকা আয় করতে পারবেন। তার জন্য google playstore আপনার তৈরি করা অ্যাপস গুলো আপলোড করতে হবে। এবং এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য mobincube ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হলো। Website Link- mobincube.com

এরকম আরও কিছু প্রশ্ন

1 টি উত্তর
11 এপ্রিল "এন্ড্রোয়েড অ্যাপস" বিভাগে জিজ্ঞাসা করেছেন manoj halder
1 টি উত্তর
10 মার্চ "এন্ড্রোয়েড অ্যাপস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Kalam
0 টি উত্তর
4 মে "ওয়েব ডেভেলপ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagor Dipto
1 টি উত্তর
24 মার্চ "ওয়েব ডেভেলপ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagor Dipto
1 টি উত্তর
15 ফেব্রুয়ারি "ওয়েব সাইট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagor Dipto
1 টি উত্তর
12 ফেব্রুয়ারি "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagor Dipto
1 টি উত্তর
11 ফেব্রুয়ারি "সফটওয়্যার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagor Dipto
3 টি উত্তর
1 টি উত্তর
11 এপ্রিল "মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sharif45
0 টি উত্তর
4 এপ্রিল "তথ্য ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mohammad Sayem

16,792 টি প্রশ্ন

17,019 টি উত্তর

526 টি মন্তব্য

775 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷

জনপ্রিয় প্রশ্নসমূহ (গত 30 দিন)

  1. এম এম কিট খাওয়ার পর ৩০ দিন রক্তক্ষরণ হয়ে... এখন ২৪ দিন পর আবার রক্তক্ষরণ শুরু হয়ে যা আজকে ৪দিন. গত ২দিন অনেক বেশী রক্তক্ষরণ হচ্ছে এখন আমি কি করবো?
  2. টেলিটক সিমে ইন্টারনেট ও টাকা কীভাবে দেখা যায়?
  3. এম এম কিট খাওয়ার পর ৩০ দিন মাসিক হয়ে বন্ধ হয়৷ এখন ২৪ দিন পর আবার মাসিক হচ্ছে৷ এটা কি কোনো সমস্যার লক্ষন?
  4. এম এম কিট খাওয়ার পর ৩০ দিন রক্তক্ষরণ হয়ে.. ডাক্তার দেখাইছি আল্ট্রা করে কোনো সমস্য পায় নাই. এখন ২৪ দিন পর আবার রক্তক্ষরণ শুরু হয়ে যা আজকে ৪দিন. গত ২দিন অনেক বেশী রক্তক্ষরণ হচ্ছে এখন আমি কি করবো?
  5. আমি গত 5 তারিখ mm kit ওষুধ সেবন করেছি। 25 তারিখ আমার স্বামীর সাথে আবার অসুরক্ষিত সহবাস করি৷ এখন কি আমাদের বাচ্চা হবে?
14 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 14 জন অতিথি
  1. তানহা

    1152 পয়েন্ট

    216 টি উত্তর

    75 টি গ্রশ্ন

  2. musfiqur356

    976 পয়েন্ট

    156 টি উত্তর

    196 টি গ্রশ্ন

  3. Md.Sabbir

    841 পয়েন্ট

    154 টি উত্তর

    71 টি গ্রশ্ন

  4. Mohammad Sayem

    600 পয়েন্ট

    106 টি উত্তর

    69 টি গ্রশ্ন

  5. Md.Suny

    487 পয়েন্ট

    81 টি উত্তর

    82 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোনপ্রকার আইনি সমস্যা Ask Answers বহন করবে না৷
...